Beta

রম্য

যে সাত কারণে প্রেম করবেন

১১ সেপ্টেম্বর ২০১৮, ১৭:০৭

রফিকুল ইসলাম কামাল

অনেকেই প্রেম করতে অনাগ্রহী। তবে সাতটি কারণে প্রেম করা যেতে পারে। জানাচ্ছেন হাস্যরস প্রেম বিষয়ে ‘বিশেষ অজ্ঞ’ প্রতিবেদক।

১. প্রেম করার সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ‘প্রেমিক-প্রেমিকা’। প্রতিদিন আমরা অনেক ‘অর্থহীন’ কথাবার্তা বলি। এসব কথা শোনার জন্য একজন মানুষ দরকার। মনে করেন সেই মানুষটাই হচ্ছে আপনার প্রেমিক বা প্রেমিকা।

২. গিফট পেতে আপনার খুবই ভালো লাগে। এজন্য আপনি প্রেম করতে পারেন। কারণ, প্রেম করলে প্রেমিক-প্রেমিকাদের কাছ থেকে নিত্যনতুন গিফট পাওয়া যায়।

৩. প্রেম করলে ছেলেরা ‘ময়না’ ‘টিয়া পাখি’ ‘টুনটুনি’ ডাকার মানুষ পায়। আর মেয়েরা ‘বাবু’ ‘জানু’ বলার জন্যও কাউকে পেয়ে যায়।

৪. বিবাহিত মানুষকে তাদের জীবন সম্পর্কে জিজ্ঞেস করলে বলবেন, ‘বিয়ে করে লাইফটা তামা তামা হয়ে গেছে!’ আপনি বিয়ে করেননি, প্রেম করছেন। সুতরাং, আপনার ‘লাইফ তামা তামা’ হয়নি।

৫. প্রেম করলে বন্ধুদের আড্ডায় বেশ ভাবসাব নিয়ে বলা যায়, ‘এই তোরা থাক, তোদের হবু ভাবি ফোন দিছে, আমি কথা বলে আসি।’

৬. প্রেম করলে প্রতিদিন না হলেও সপ্তাহে দু-তিনদিন থাই, চাইনিজ, ইন্ডিয়ানসহ বিভিন্ন বিদেশি খাদ্য খাওয়া যায়। এই সুবিধাটা মেয়েদের জন্য স্পেশাল। কারণ, রেস্টুরেন্টে বিল ‘গৌরি সেন’ প্রেমিক সাহেবকেই দিতে হয়।

৭. মানুষের জীবনে রয়েছে অখণ্ড অবসর। অনেক সময় দেখা যায়, অবসরের সময়টা কাটছেই না। এখানেই প্রেম করার সুবিধা। যারা প্রেম করে, তারা পরস্পর ফোনে কথা বলে, দেখা করে, ডেটিংয়ে গিয়ে অবসরের সময়টা দারুণ ‘আনন্দময়’ করে তুলতে পারে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement