Beta

রম্য

ঈদের দিন কোথায় কোথায় ঘুরতে পারেন

২১ আগস্ট ২০১৮, ১৭:৩২

মেহেদী হাসান গালিব

ইদানীং যে গরম পড়েছে, তাতে ঈদের দিন ঘুরে বেড়ানোর জন্য বাসা থেকে বের হওয়াও এক ধরনের দুঃসাহসিক কাজ। তাই বলে কি থেমে থাকবে ঈদ আনন্দ? মোটেই না। ঈদের দিন আপনি এমন কিছু জায়গায় ঘুরতে পারেন, যেখানে পৌঁছাবে কোনো রোদ কিংবা পোহাতে হবে না কোনো ঝক্কিঝামেলা। আসুন জেনে নেওয়া যাক, এমন কয়েকটি স্থান সম্পর্কে।

ফেসবুক  

আপনার চারপাশের পরিবেশের তাপমাত্রা যত বেড়েই যাক না কেন, আপনার নিউজ ফিডের তাপমাত্রা কিন্তু ধ্রুবই থাকবে। তাই ঈদের দিন আপনি নিশ্চিন্তে ফেসবুকের নিউজ ফিডে ঘুরে বেড়াতে পারেন।

সাবেক প্রেমিকার প্রোফাইল

আপনি যদি রোমাঞ্চকর কোনো স্থানে ঘুরতে যেতে চান, তাহলে ঘুরে আসতে পারেন সাবেক প্রেমিকার প্রোফাইল থেকে। সাবেক প্রেমিকাকে তার নতুন প্রেমিকের সঙ্গে দেখে আপনি শতভাগ রোমাঞ্চের অনুভূতি পাবেন।

তিনতলার মেয়েটির প্রোফাইল  

বাসার তিনতলায় যে মেয়েটি থাকে, যাকে অনেক দিন বলতে চেয়েও বলতে পারছেন না নিজের মনের কথা, সেই মেয়েটির প্রোফাইল হতে পারে আপনার ঈদ উদযাপনের উত্তম স্থান।

ইনস্টাগ্রাম

ঈদের দিন বন্ধুরা বিভিন্ন স্থানে ঘুরে-বেড়িয়ে সেই ছবি আপলোড করবে ইনস্টাগ্রামে। অথচ আপনি ঘরে বসেই শুয়ে শুয়ে সেসব ছবি দেখে নিজেকে তাদের জায়গায় কল্পনা করতে পারবেন। অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মতো আর কী। তাই ঈদের দিন অবশ্যই ইনস্টাগ্রামে ঘুরে-বেড়ানোর জন্য কিছু সময় হাতে রাখুন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement