Beta

ডুয়েটের ছয় শিক্ষার্থীর ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ অর্জন

২৭ মার্চ ২০১৭, ১৮:০৬

নিজস্ব প্রতিবেদক
প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাওয়া ডুয়েটের পাঁচ কৃতী শিক্ষার্থী। ছবি : সংগৃহীত

‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৩ ও ২০১৪’ পেয়েছেন ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) ছয় শিক্ষার্থী। গত ২২ মার্চ ওই ছয় কৃতি শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

ডুয়েটের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেওয়া হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত ওই স্বর্ণপদক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান, ইউজিসির সদস্য অধ্যাপক দিল আফরোজা বেগম।

২০১৩ সালের জন্য পদকপ্রাপ্তরা হলেন পুরকৌশল বিভাগের মো. মাজহারুল মান্নান, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের আলমগীর হোসেন (বর্তমানে ডুয়েটর শিক্ষক) এবং যন্ত্রকৌশল বিভাগের শাওন তালুকদার (বর্তমানে ডুয়েটের শিক্ষক)। ২০১৪ সালের জন্য পদকপ্রাপ্তরা হলেন পুরকৌশল বিভাগের মো. রেইন ম্যান রাজা (বর্তমানে ডুয়েটের শিক্ষক), টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের আইয়ুব আলী এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ওমর ফারুক। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাসে যারা মেধাতালিকায় এসেছে, তাদের মধ্য থেকে যাচাই-বাছাই করে এ স্বর্ণপদক দেওয়া হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement