Beta

দিনাজপুরে ডোবা থেকে লাশ উদ্ধার, আটক ১

২৯ মার্চ ২০১৫, ১৯:২৬

ফারুক হোসেন, দিনাজপুর

দিনাজপুরের চিরিরবন্দর এলাকার একটি পরিত্যক্ত ডোবা থেকে এক ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। আজ রোববার উপজেলার ফতেজংপুর ইউনিয়নের শেরশাহডাঙ্গার গোয়ালপাড়া গ্রামের রিয়াজ প্রামাণিকের বাঁশঝাড়সংলগ্ন পরিত্যক্ত ডোবা থেকে আলম (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে হত্যা করে ওই ডোবায় পুঁতে রাখা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে আহাত আলী নামে একজনকে আটক করা হয়েছে। মূল ঘটনা তদন্তে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি।

নিহত আলমের স্ত্রী আরজিনা বেগম জানান, গতকাল শনিবার বিকেলে শেরশাহ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন আলম। গভীর রাতেও তিনি বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ শুরু করেন তাঁরা। আজ দুপুরে লাশের খবর পাওয়ার পর ঘটনাস্থলে গিয়ে স্বামীর লাশ শনাক্ত করেন তিনি। 

একই গ্রামের আহাত আলীর সাথে দীর্ঘদিন ধরে একটি হত্যা মামলার আসামি ছিলেন আলম। তবে গত বুধবার আদালতে নির্দোষ প্রমাণিত হওয়ায় খালাস পান আলম। এতে ক্ষিপ্ত হয়ে আহাত আলীসহ তার লোকজন আলমকে হত্যা করেছে বলে অভিযোগ করেন আরজিনা।

আরজিনা বেগম বাদী হয়ে সাতজনের নাম উল্লেখসহ আরো পাঁচজন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আরজিনার অভিযোগের ভিত্তিতেই আহাত আলীকে আটক করে পুলিশ। 

Advertisement