Beta

পাবনায় স্বাস্থ্যমন্ত্রীর শাশুড়ির কুলখানি অনুষ্ঠিত

২৩ ফেব্রুয়ারি ২০১৬, ২৩:২৬

পাবনার আর এম একাডেমি মাঠে মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী ও পাবনা জেলা পরিষদের প্রশাসকের শাশুড়ি মোছা. লুৎফুননেছা আলমের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম ও পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নুর শাশুড়ি মোছা. লুৎফুননেছা আলমের কুলখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বাদ মাগরিব পাবনার আর এম একাডেমি মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমার রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

লুৎফুননেছা পাবনার প্রাক্তন শিক্ষা কর্মকর্তা মরহুম খোরশেদ আলমের সহধর্মিণী।

মরহুমার মেয়ের জামাই পাবনা জেলা পরিষদের প্রশাসক এম সাইদুল হক চুন্নু, পাবনা জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কালাম আহমেদ, বড় ছেলে পাবনা জজকোর্টের আইনজীবী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলহাজ মো. সাইফুল আলম বাবলু, মেজ ছেলে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি মাহবুব আলম মুকুল পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেন।

পাবনা এডওয়ার্ড কলেজের অধ্যক্ষ ড. হুমায়ুন কবির মজুমদার, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশাররফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, এডওয়ার্ড কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ কে এম শওকত আলী, পাবনার সিভিল সার্জন ডা. মো. সাইফুদ্দিন ইয়াহিয়া, মাসপো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলী মোতুর্জা সনি বিশ্বাস, পাবনা জেলা সার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আবুল হোসেন মোহন, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আব্দুস সাত্তার বিশ্বাস, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও ক্যাব সভাপতি এ বি এম ফজলুর রহমান, সমবায় ফেডারেশন সভাপতি ও কৃষক লীগ নেতা হাবিবুর রহমান হাবিব, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান, আওয়ামী লীগ নেতা ইয়ার মোহাম্মদ নাসিম, এ কে জিলানী বাচ্চু, আতাউর হোসেন পিন্টু, বুলবুল কলেজের সাবেক ভিপি আব্দুল আজিজসহ শহরের গণ্যমান্য ব্যক্তিরা কুলখানি ও দোয়া মাহফিলে শরিক হন।

গত শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ঢাকার শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে মোছা. লুৎফুননেছা আলম ইন্তেকাল করেন। যুক্তরাষ্ট্র প্রবাসী ছেলে এবং মেয়ে দেশে আসার পর সোমবার পাবনার আরিফপুর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement