Beta

মির্জা আব্বাসের বাসায় ছাত্রদলের কাউন্সিল হচ্ছে

১৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:১৭

নিজস্ব সংবাদদাতা
কথা ছিল রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রদলের কাউন্সিল হবে। এজন্য ছাত্রদল নেতারা বিকেলে সেখানেই হাজির হন। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের বাসায় জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। আজ বুধবার রাতেই রাজধানীর শাহজাহানপুরে মির্জা আব্বাসের বাসায় এই কাউন্সিল হচ্ছে।

জানা যায়, নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন ফজলুল হক মিলন ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী।

এর আগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী জানান, রাত ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হবে। এ সময়ের পর আর কোনো কাউন্সিলর ভোট গ্রহণ এলাকায় প্রবেশ করতে পারবেন না।

সম্মেলন নিয়ে অনিশ্চয়তার মধ্যে থাকা ছাত্রদলের সারা দেশের কাউন্সিলরদের ‘জরুরি ভিত্তিতে’ ঢাকায় ‘তলব’ করা হয়। তাঁদের বলা হয়, আজ বুধবার বিকেল ৫টার মধ্যে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হাজির হওয়ার জন্য। ওই অনুযায়ী বিকেলে কাউন্সিলররা জড়ো হন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। তবে সন্ধ্যার পর জানানো হয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বিএনপি নেতা মির্জা আব্বাসের বাসায়।

গত ১৪ সেপ্টেম্বর ওই সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা। তবে একদিন আগে আদালত ছাত্রদলের সম্মেলনে নিষেধাজ্ঞা জারি করেন। ফলে থেমে যায় ছাত্রদলের সম্মেলন প্রক্রিয়া।

Advertisement