Beta

উখিয়ায় দেশি অস্ত্র ও সামরিক বাহিনীর পোশাক জব্দ

০৭ সেপ্টেম্বর ২০১৯, ০০:১৪

কক্সবাজারের গহীণ অরণ্যে অভিযান চালিয়ে জব্দ করা অস্ত্র, গোলাবারুদ ও পোশাক। ছবি : এনটিভি

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের উত্তর বড়বিল গহীণ অরণ্যে অভিযান চালিয়ে দেশি অস্ত্র ও সামরিক বাহিনীর পোশাক জব্দ করেছে পুলিশ। আজ শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এসব অস্ত্র ও সামগ্রী জব্দ করা হয়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর জানান, উপজেলার দুর্গম এলাকা হলদিয়া ইউনিয়নের বড়বিল গ্রামটি অনেকটা সন্ত্রাসীদের আস্তানা হিসেবে খ্যাত। বিশেষ করে এলাকাটি পার্বত্য অঞ্চলের কাছে হওয়ায় পাহাড়ি সন্ত্রাসীদের বিচরণ ছিল এই গ্রামে।

স্থানীয় এলাকাবাসীর গোপন তথ্যের ভিত্তিতে উখিয়া থানার ওসি আবুল মনসুর, এসআই মুর্শেদ ও এএসআই শামীমসহ  একদল পুলিশ ঘটনাস্থল হলদিয়া উত্তর বড়বিল পাহাড়ি অঞ্চলের বাঁশঝাড়ের ভেতরে মাটিকে পুঁতে রাখা চারটি দেশি অস্ত্র, কার্তুজ, চারটি রাইফেল, দুটি দেশি অস্ত্রের কার্তুজ, তিন সেট আনসারের পোশাক, সামরিক বাহিনীর পোশাকের মতো দুই সেট পোশাক, চারটি ক্যাপ, এক জোড়া বুট, এক জোড়া পিটি সু, তিন জোড়া মোজা জব্দ করে।

উখিয়া থানার ওসি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল এসব অস্ত্র, গোলাবারুদ ও পোশাক  জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ সর্বোচ্চ জোর দিয়ে সন্ত্রাসীদের আটকের চেষ্টা চালাচ্ছে। তবে এখনো পর্যন্ত ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

Advertisement