Beta

নারায়ণগঞ্জে এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

০৩ জুলাই ২০১৯, ২৩:০৩

এনটিভির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে কেক কেটে উদযাপন করা হয়। ছবি : এনটিভি

১৬ বছর পেরিয়ে ১৭ বছরে এনটিভির পথচলায় নারায়ণগঞ্জে হাফেজ মো. সিয়ামের কণ্ঠে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আলোচনা সভা ও কেক কেটে উদযাপন করা হয়।

বুধবার দুপুরে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিত্বসহ নানা পেশার মানুষের মিলন মেলায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের শহীদ হানিফ খান মিলনায়তনে এই অনুষ্ঠান হয়। স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফের সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ সুপার হারুন অর রশিদ। অন্য বক্তারা হলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, শ্রমিক লীগ নেতা কাউসার আহাম্মদ পলাশ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, সন্ত্রাস দমন ও ত্বকী মঞ্চের আহ্বায়ক সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান শামীম, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, খন্দকার শাহ আলম ও শরীফ উদ্দিন সবুজসহ অন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, এনটিভি তারুণ্য থেকে যৌবনে পা রাখল। মর্যাদা সম্পন্ন এই চ্যানেলটি জাতির জনক বঙ্গবন্ধুর কথা বলে, ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধের কথা বলে ও সাধারণ মানুষের কথা বলে।

২০০৩ সালে নারায়ণগঞ্জে শ্রমিক আন্দোলনে এক শ্রমিক মৃত্যুর ঘটনায় এনটিভির রিপোর্টের উদাহরণ দিয়ে শ্রমিক নেতা পলাশ বলেন, এনটিভির বস্তুনিষ্ঠ রিপোর্ট সেদিন অনেক শ্রমিকের প্রাণ বাঁচিয়েছে।

অন্যান্য বক্তারা বলেন, এনটিভি সত্য কথা বলে। এনটিভির সংবাদ এবং বিভিন্ন অনুষ্ঠান মান সম্পন্ন। এ কারণে দেশের বাইরেও জনপ্রিয়তা রয়েছে।

Advertisement