Beta

প্রাতর্ভ্রমণে বেরিয়ে নারায়ণগঞ্জে খুন হলেন মহিলা লীগ নেত্রী

২৬ জুন ২০১৯, ১০:১৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার ফুর্তিকে আজ বুধবার সকালে খুন করেছে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি আক্তার ফুর্তিকে খুন করেছে দুর্বৃত্তরা। 

জেলা পুলিশের ডিআই-টু সাজ্জাদ রুমন সকালে এনটিভি অনলাইনকে বলেন, আজ বুধবার সকাল ৬টার দিকে বিউটি বেগম কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া সদর রোড এলাকায় প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাঁর মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বিউটি আক্তার ফুর্তি কায়েতপাড়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। দুই বছর আগে তাঁর স্বামীকেও দুর্বৃত্তরা খুন করে।

পুলিশের ধারণা, এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে বিউটি আক্তারকে খুনের ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ আরো জানিয়েছে, বিউটি আক্তার প্রতিদিনের মতো আজ সকালেও প্রাতর্ভ্রমণে বের হন। চনপাড়া এলাকায় দুর্বৃত্তরা তাঁর মাথায় পেছন থেকে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। মাথা থেকে প্রচণ্ড রক্তক্ষরণ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ।

Advertisement