Beta

ইঞ্জিনিয়ার সরফুদ্দিনের মৃত্যুতে এনটিভিতে দোয়া মাহফিল

২৫ জুন ২০১৯, ১৯:৪৬ | আপডেট: ২৫ জুন ২০১৯, ২২:৪৪

নিজস্ব প্রতিবেদক
এনটিভির ব্রডকাস্ট অপারেশন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেইন্টেইন্যান্স ইঞ্জিনিয়ার এস কে সরফুদ্দিনের মৃত্যুতে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে আজ মঙ্গলবার এনটিভি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়। ছবি : এনটিভি অনলাইন

এনটিভির ব্রডকাস্ট অপারেশন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেইন্টেইন্যান্স ইঞ্জিনিয়ার এস কে সরফুদ্দিনের মৃত্যুতে তাঁর আত্মার মাগফিরাত কামনা করে এনটিভি কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বাদ আসর রাজধানীর কারওয়ান বাজারে বিএসইসি ভবনের সপ্তম তলায় এনটিভির কার্যালয়ে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন ক্যানসারে ভুগে গত ২১ জুন এস কে সরফুদ্দিন মৃত্যুবরণ করেন।

মিলাদ অনুষ্ঠানে এনটিভির পরিচালক আলহাজ নুরুদ্দিন আহমেদসহ বিভিন্ন বিভাগের প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন এস কে সরফুদ্দিনের পরিবারের সদস্যরাও।

এই মিলাদ ও দোয়া পরিচালনা করেন কুরআনের আলো ফাউন্ডেশনের সভাপতি হাফেজ মাওলানা আবু ইউসুফ। এ সময় সরফুদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন তাঁর দীর্ঘদিনের সহকর্মীরা।

এনটিভির ব্রডকাস্ট অপারেশন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মেইন্টেইন্যান্স ইঞ্জিনিয়ার এস কে সরফুদ্দিনের মৃত্যুতে এনটিভি কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে এসেছিল পরিবারের সদস্যরাও। ছবি : এনটিভি অনলাইন

Advertisement