Beta

ইসিকে কোমর ভাঙা কমিশন বললেন মির্জা ফখরুল

১৯ জুন ২০১৯, ১৭:০৩

লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও
বুধবার ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে উপজেলা বিএনপি আয়োজিত কর্মিসভায় বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি : এনটিভি

বর্তমান নির্বাচন কমিশনকে সরকারের তাবেদার ও কোমর ভাঙা কমিশন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দেওয়ার দাবি জানিয়েছেন।

মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, সরকার বিচার বিভাগে নিয়ন্ত্রণ করে জামিন ও রায় দিচ্ছে। এই নির্দেশনা আসছে আইন মন্ত্রণালয় থেকে। সেই নির্দেশনায় খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে।

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার একটি স্কুল মাঠে উপজেলা বিএনপি আয়োজিত কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, বন্দুক, পিস্তল ও রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আওয়ামী লীগ ক্ষমতায় বসে আছে। এখান থেকে বেরিয়ে আসতে হবে। বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে বলে মন্তব্য করেন তিনি।

বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে কর্মিসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

তৃণমূলে দল সুসংগঠিত করতে নিজ জেলা ঠাকুরগাঁওয়ে পাঁচটি উপজেলায় কর্মিসভা করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল। গত রোববার শুরু হওয়া এই সাংগঠনিক সফর আটটি কর্মিসভার মধ্য দিয়ে শেষ হয় বুধবার।

Advertisement