ভৈরবে চার প্রতিষ্ঠানকে ১১ লাখ টাকা জরিমানা

২৯ মে ২০১৯, ২৩:০১

কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাবের অভিযানে বুধবার তিন খাদ্যপ্রস্তুতকারী কারখানা ও একটি বেসরকারি হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে র‌্যাবের অভিযানে তিন খাদ্যপ্রস্তুতকারী কারখানা ও একটি বেসরকারি হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।  নোংরা ও ময়লা পরিবেশে ভেজাল খাদ্য পণ্য উৎপাদন এবং স্বাস্থ্যসেবার দেওয়ার অভিযোগে এই জরিমানা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্যাট নিজাম আহমেদ।

র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প সূত্র জানায়, বুধবার দুপুরে ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সহকারী কমান্ডার চন্দন কুমার দেবনাথের নেতৃত্বে এলাকার বিভিন্ন খাদ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ও হাসপাতালে অভিযান চালায় র‌্যাব।

এ সময় কারখানাগুলোতে নোংরা ও ময়লা পরিবেশে ভেজাল খাদ্য পণ্য উৎপাদন এবং অস্বাস্থ্যকর পরিবেশে স্বাস্থ্যসেবা দেওয়ার অভিযোগে শহরের লক্ষ্মীপুর এলাকার এলিন ফুড প্রডাক্টসকে চার লাখ টাকা, বঙ্গবন্ধু সরণির বেবী ফুড প্রডাক্টসকে পাঁচ লাখ টাকা, বাগানবাড়ি এলাকার বিসমিল্লাহ ফুড নামের একটি সেমাই তৈরির কারখানাকে এক লাখ টাকা এবং কমলপুর এলাকার ইউনাইডেট জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষকে এক লাখ জরিমানা করা হয়।