Beta

নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা আদায়, ইউপি সদস্য আটক

২৩ মে ২০১৯, ১৮:০৫

কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা আদায়ের অভিযোগে আটক ইউপি সদস্য আনোয়ার হোসেন। ছবি : এনটিভি

কুমিল্লার চান্দিনা উপজেলায় প্রেমিক যুগলের নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা আদায়ের অভিযোগে আনোয়ার হোসেন নামের ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাতে চান্দিনার পশ্চিম বাজার এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

আটক আনোয়ার হোসেন উপজেলার বাড়েরা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ও দোবারিয়া গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগীদের অভিযোগ, ইউপি সদস্য আনোয়ার হোসেনের সঙ্গে তাঁর গ্রামের কলেজপড়ুয়া এক যুবকের পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে গত বছরের ১০ অক্টোবর রাতে কৌশলে ওই যুবক ও তাঁর প্রেমিকাকে তাঁদের বাড়ি থেকে ডেকে নিয়ে যান আনোয়ার ও তাঁর সহযোগীরা। এরপর উভয়কে নগ্ন করে ভিডিও ধারণ করেন আনোয়ারসহ সাতজন। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে পরের দিন তাঁদের উভয়ের পরিবারের কাছ থেকে ৮০ হাজার টাকা চাঁদা নেন আনোয়ার হোসেন।

বিষয়টি দীর্ঘদিন ধামাচাপা দেওয়ার পর সম্প্রতি আবারও ওই দুই পরিবারের কাছে চাঁদা দাবি করেন আনোয়ার। ওই প্রেমিক যুগলের পরিবার চাঁদা না দেওয়ায় ভিডিওটি ছড়াতে শুরু করেন ইউপি সদস্যসহ তাঁর সহযোগীরা।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সাল জানান, ধারণ করা ওই ভিডিওসহ ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে পর্নগ্রাফি আইনে ইউপি সদস্য আনোয়ার হোসেনসহ সাতজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

Advertisement