Beta

সকালে আটক ‘মাদক ব্যবসায়ী’ রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

২৩ মে ২০১৯, ০৭:৫৫ | আপডেট: ২৩ মে ২০১৯, ০৯:১৯

কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

গতকাল বুধবার গভীর রাতে সদর ইউনিয়নের লম্বরী মেরিন ড্রাইভ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে দাবি করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

নিহত মোহাম্মদ হানিফ (৩৮) উপজেলার হ্নীলা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নাটমুরাপাড়া এলাকার বাসিন্দা। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে মাদক, অস্ত্র মামলাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে ওসি প্রদীপ কুমার দাশ দাবি করেন, গতকাল বুধবার সকালে বিশেষ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হানিফকে আটক করা হয়। পরে তাঁর স্বীকারোক্তি অনুযায়ী, তাঁকে নিয়ে গভীর রাতে সদর ইউনিয়নের মেরিন ড্রাইভ এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

‘এ সময় হানিফের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় হানিফ গুলিবিদ্ধ হন। পরে তাঁকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

ওসির আরো দাবি, এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তাঁরা হলেন কনস্টেবল আবদুর শুক্কুর, মংথিন প্রো ও জুয়েল বড়ুয়া। ঘটনাস্থল তল্লাশি করে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Advertisement