Beta

ছাত্রীকে শ্লীলতাহানির প্রতিবাদে ময়মনসিংহ মেডিকেলে বিক্ষোভ

১৬ মে ২০১৯, ১২:১৫

ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে বহিরাগতের হাতে এক ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে ও দায়ী ব্যক্তির বিচার দাবিতে আজ বৃহস্পতিবার সকাল থেকে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। ছবি : এনটিভি

ময়মনসিংহ মেডিকেল কলেজ ক্যাম্পাসে বহিরাগতের হাতে এক ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদে ও দায়ী ব্যক্তির বিচার দাবিতে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা। 

আজ বৃহস্পতিবার সকালে মেডিকেল কলেজের প্রশাসনিক ফটকে তালা ঝুলিয়ে ক্যাম্পাসে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা। নিরাপত্তার স্বার্থে মেডিকেল কলেজের ফটকে তালা ঝুলিয়েছে কর্তৃপক্ষ। খবর পেয়ে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, গতকাল বুধবার রাতে এক নারী শিক্ষার্থীকে বহিরাগত এক যুবক জাপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় সেখানে নিরাপত্তারক্ষী রাজা মিয়া কর্তব্যরত ছিলেন। কিন্তু তিনি এ ঘটনার প্রতিবাদ বা বহিরাগতকে ধরার চেষ্টা করেননি বলে অভিযোগ করেছেন শিক্ষার্থীরা।

সূত্র জানায়, এ ঘটনার জের ধরে আজ সকাল ৯টায় মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের নিরাপত্তারক্ষী রাজা মিয়াকে মারধর করেন শিক্ষার্থীরা। পরে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। 

Advertisement