Beta

জাতীয় ঐক্যফ্রন্টকে এক মাস সময় দিলেন কাদের সিদ্দিকী

০৯ মে ২০১৯, ১৬:৩৯ | আপডেট: ০৯ মে ২০১৯, ১৯:৫৬

নিজস্ব সংবাদদাতা
কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী আজ বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য দেন। ছবি : স্টার মেইল

জাতীয় ঐক্যফ্রন্টের বিভিন্ন ত্রুটি-বিচ্যুতি ও অসঙ্গতি সংশোধনের জন্য এক মাস সময় দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী। এর মধ্যে সংশোধন না হলে তিনি জোট থেকে বের হয়ে যাওয়ার হুমকি দিয়েছেন।

আজ বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে কৃষক শ্রমিক জনতা লীগের কার্যালয়ে বর্ধিত সভা শেষে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন কাদের সিদ্দিকী।

কাদের সিদ্দিকী বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি একটি গণদাবিতে পরিণত হয়েছে। তাঁর মুক্তির ব্যাপারে জনগণই সিদ্ধান্ত নেবে। প্যারোলে বা অন্ধকারে তাঁর মুক্তি দাবি করি না। তাঁর এমনিতেই জামিন পাওয়ার কথা।

জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্ত অমান্য করে যেসব এমপি শপথ নিয়েছেন তাদের সমালোচনা করে জোটের এই নেতা বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট সংসদে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু সেই সিদ্ধান্ত অমান্য করে সংসদে যোগ দিয়েছেন। তারা ঠিক কাজ করেননি। ভবিষ্যতে এসব লোকরা জাতির কাছে মীর জাফর হিসেবে চিহ্নিত হবে।

জাতীয় ঐক্যফ্রন্টে বিভিন্ন ত্রুটি-বিচ্যুতি ও অসঙ্গতি আছে বলে অভিযোগ করেন কাদের সিদ্দিকী। বলেন, এসব ত্রুটি সংশোধনের জন্য এক মাসের সময় দিয়েছি ফ্রন্টকে। এর মধ্যে সংশোধন করা না হলে আমি এই জোট থেকে আমার দলকে সরিয়ে নেব। সংশোধন না হলে আমরা আর ঐক্যফ্রন্টের সাথে থাকছি না।

Advertisement