ফরিদপুরে ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক

০৬ মে ২০১৯, ১৬:২০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পৌর ভবনের সামনে থেকে সোমবার ফেনসিডিলসহ মো. রেজাউল করিম সরদার ও ময়না আক্তারকে গ্রেপ্তার করা হয়। ছবি : এনটিভি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় যাত্রীবাহী একটি বাসের মধ্যে তল্লাশি চালিয়ে ২০০ বোতল ফেনসিডিলসহ এক দম্পতিকে আটক করেছেন র‍্যাব-৮-এর সদস্যরা।

আজ সোমবার সকালে উপজেলা পৌর ভবনের সামনে থেকে ওই দম্পতিকে আটক করা হয়। তাঁরা হলেন বরিশালের বিমানবন্দর থানা এলাকার বাসিন্দা মো. রেজাউল করিম সরদার (৩০) ও তাঁর স্ত্রী ময়না আক্তার (২৬)।

ফরিদপুরে র‍্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ জানান, আজ সকালের দিকে গোপন সংবাদের ভিত্তিতে পৌর ভবনের সামনে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাসে তল্লাশি চালায় ফরিদপুর ক্যাম্পের র‍্যাব-৮-এর সদস্যরা। সে সময় গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি বাসে তল্লাশি চালালে একটি ব্যাগ থেকে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওই ব্যাগ বহনকারী দম্পতিকে আটক করা হয়। ফেনসিডিল ছাড়াও দম্পতির কাছ থেকে দুটি মোবাইল ফোন, তিনটি সিমকার্ড ও এক হাজার ১০০ টাকা উদ্ধার করা হয় বলে জানান র‍্যাব কর্মকর্তা।

আটক দম্পতির বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে র‍্যাব। এ চক্রের অন্য আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলেও জানায় তারা।