Beta

রাজবাড়ীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

০২ মে ২০১৯, ০৯:১৩ | আপডেট: ০২ মে ২০১৯, ০৯:৫৯

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিকুল বিশ্বাসের মরদেহ। ছবি : এনটিভি

রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পিকুল বিশ্বাসকে (৪০) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার দিবাগত গভীর রাতে সরিষা বাজার থেকে বাড়ি ফেরার পথে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী পিকুলকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

পিকুল বিশ্বাস সরিষা ইউনিয়নের মৃত জলিল বিশ্বাসের ছেলে এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল আল বাহারের ছোট ভাই।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে পিকুল বিশ্বাস সরিষা বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে সন্ত্রাসীরা তাঁর মোটরসাইকেলের গতি রোধ করে তাঁকে গুলি করে এবং কুপিয়ে ফেলে রেখে যায়।

গুরুতর আহত অবস্থায় পিকুলকে উদ্ধার করে প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বলেন, ‘এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে।’ এ ঘটনার কারণ অনুসন্ধান চলছে বলেও জানান তিনি।

Advertisement