Beta

উৎসবের প্রাঙ্গণে ঘন অন্ধকার, আনন্দ নেই : রিজভী

১৪ এপ্রিল ২০১৯, ১৫:৩৭

নিজস্ব প্রতিবেদক
আজ রোববার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যাকারীদের বিচারের দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ছবি : এনটিভি

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় ক্ষমতাসীনদের দোসররাই জড়িত উল্লেখ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সারা দেশে হত্যা, নির্যাতন আর নিপীড়নে মানুষের মনের মধ্যে বৈশাখের আনন্দ নেই।

আজ রোববার ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির হত্যারকারীদের বিচারের দাবিতে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত মানববন্ধনে অংশ নিয়ে এ কথা বলেন রুহুল কবির রিজভী।

এ সময় মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘আমাদের উৎসবের প্রাঙ্গণ আজ ঘন অন্ধকারে ঢেকে গেছে। আমাদের উৎসবের প্রাঙ্গণে শান্তি নেই, স্বস্তি নেই। শুধু আতঙ্ক আর ভয়। এটা চলতে পারে না। সোনাগাজীর মাদ্রাসাছাত্রী, যাকে নির্মমভাবে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’

এ সময় রিজভী অভিযোগ করে বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ করা, ভোটারবিহীন নির্বাচন, সারা দেশে নৈরাজ্য ও একের পর এক নারী নির্যাতনের ঘটনায় মানুষের মধ্যে বৈশাখের আনন্দ নেই।

Advertisement