Beta

গৃহায়ণমন্ত্রীর বাবার দাফন সম্পন্ন

০৭ এপ্রিল ২০১৯, ২২:৫৯

পিরোজপুরে বাবা মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের জানাজায় গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমসহ অন্যরা। ছবি : এনটিভি

রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের বাবা মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক শেখের (৯০) দাফন সম্পন্ন হয়েছে।

রোববার বাদ মাগরিব তৃতীয় জানাজা শেষে তাঁকে পিরোজপুরের নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে নাজিরপুরের সাতকাছিমা মাদ্রাসা প্রাঙ্গণে আসরের নামাজের পর মরহুমের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতা ও শুভাকাঙ্ক্ষীরা অংশ নেন। প্রথম জানাজা হয় সকাল ১০টায় রাজধানীর বেইলি রোডে মন্ত্রীর সরকারি বাসভবনে। এতে মরহুমের স্বজন-শুভানুধ্যায়ীদের পাশাপাশি মন্ত্রীর সহকর্মীরা উপস্থিত ছিলেন। জানাজার আগে বাবার রুহের মাগফিরাত কামনা করে সবার কাছে দোয়া চান শ ম রেজাউল করিম।

রোববার সকাল ৭টা ২০ মিনিটে ঢাকায় বঙ্গবন্ধু শেখ  মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন আব্দুল খালেক শেখ। তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন আব্দুল খালেক শেখ। গত শুক্রবার শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে পিরোজপুরের নাজিরপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়।

Advertisement