Beta

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় তিন পরিবহনশ্রমিক নিহত

২৪ মার্চ ২০১৯, ১৭:৪৬

দিনাজপুর সদর উপজেলার নশিপুরে দুর্ঘটনাকবলিত পিকআপ। ছবি : এনটিভি

দিনাজপুর সদর ও বীরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন পরিবহনশ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে আরো দুই ব্যক্তি।

আজ রোববার সদর উপজেলার নশিপুর বিএডিসি অফিস ও বীরগঞ্জের গোলাপগঞ্জ বাজার সংলগ্ন মাতানারী এলাকায় ট্রাকের সঙ্গে পিকআপ ট্রাকের সংঘর্ষ ও নসিমন উল্টে গিয়ে ওইসব হতাহতের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, জয়পুরহাটের দোগাছি গ্রামের আফাস উদ্দিনের ছেলে ট্রাকচালক গোলাম মোস্তফা (৪৩), চালকের সহযোগী শহিদুল ও বীরগঞ্জের ঢাকেশ্বরী আরাজী চৌধুরীপাড়া গ্রামের নবানু চন্দ্রের ছেলে নসিমনচালক মিন্টু চন্দ্র।

দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুর নূর নশিপুর এলাকায় দুর্ঘটনার খবর নিশ্চিত করেন। তিনি বলেন, আজ দুপুর পৌনে ১টার দিকে নশিপুর বিএডিসি অফিসের সামনে দিনাজপুর থেকে পঞ্চগড়গামী মাছবাহী একটি পিকআপ ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের সংঘর্ষ হয়। সে সময় ঘটনাস্থলেই নিহত হন মাছবাহী পিকআপের চালক গোলাম মোস্তফা। গুরুতর আহত হন তাঁর সহযোগী শহিদুলসহ তিনজন।  

পরে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় হেলপার শহিদুল মারা যান।

অন্যদিকে বীরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সামাদ জানান, আজ সকালের দিকে বীরগঞ্জের গোলাপগঞ্জ বাজার থেকে আঞ্চলিক সড়ক দিয়ে শহরে যাওয়ার সময় মাতানারী নামক স্থানে চাকা ভেঙে একটি নসিমন গাড়ি উল্টে যায়। সে সময় গুরুতর আহত হন নসিমনচালক মিন্টু চন্দ্র। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথে মিন্টুর মৃত্যু হয়।

Advertisement