Beta

ঝালকাঠিতে সাংবাদিক সবুজের ওপর হামলায় তিনজনের নামে মামলা

১০ মার্চ ২০১৯, ২২:২৩

ঝালকাঠি প্রতিনিধি
ঝালকাঠিতে সাংবাদিক কে এম সবুজের ওপর হামলার ঘটনায় করা মামলার তিন আসামি মায়েজ হোসেন, তারিকুল ইসলাম অপু ও কাজী মারুফ হোসেন ইরান। ছবি : সংগৃহীত

ঝালকাঠিতে সাংবাদিক কে এম সবুজের ওপর সন্ত্রাসীদের হামলার ঘটনায় মামলা করা হয়েছে। গতকাল শনিবার রাতে কে এম সবুজ বাদী হয়ে ঝালকাঠি থানায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো তিন-চারজনের বিরুদ্ধে মামলাটি করেন।

গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে থেকে ধরে নিয়ে সাংবাদিক কে এম সবুজকে মারধর করা হয়। কে এম সবুজ ঝালকাঠি প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক এবং এনটিভির জেলা প্রতিনিধি। এদিকে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন ঝালকাঠির সাংবাদিকরা।

মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠিতে মাদক বিক্রি ও সেবনকারীদের নিয়ে বিভিন্ন সময় সংবাদ প্রকাশ করেন সাংবাদিক কে এম সবুজ। এতে তাঁর ওপর ক্ষিপ্ত হয় মাদক বিক্রেতা, সেবনকারী ও স্থানীয় সন্ত্রাসীরা। শনিবার দুপুরে সন্ত্রাসী ও মাদকসেবী মায়েজ হোসেন (৪২), তারিকুল ইসলাম অপু (৩০) ও কাজী মারুফ হোসেন ইরানসহ আরো তিন-চারজন প্রেসক্লাবের সামনে থেকে কে এম সবুজকে টেনেহিঁচড়ে ধরে নিয়ে যায়। সেখানে তাঁকে হত্যার হুমকি দেয় এবং মারধর করে তারা। খবর পেয়ে সহকর্মীরা ছুটে গিয়ে তাঁকে উদ্ধার করেন।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, শনিবার রাতে মামলাটি লিপিবদ্ধ করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement