Beta

তেঁতুলিয়ায় পিকনিকের বাস উল্টে শিক্ষার্থী নিহত, আহত ২৫

১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩৫

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহানহাট ইউনিয়নের রওশনপুর এলাকায় উল্টে আছে শিক্ষার্থীদের পিকনিকের বাস। ছবি : এনটিভি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পিকনিকের বাস উল্টে এক শিক্ষার্থী নিহত ও ছাত্র-শিক্ষকসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার শালবাহানহাট ইউনিয়নের রওশনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম সজীব সিংহ (১৩)। তার বাড়ি জেলার আটোয়ারী উপজেলার রাধানগর ইউনিয়নে। সে আটোয়ারী রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে পড়ত এবং ওই এলাকার দিলীপ কুমার সিংহের ছেলে।

আহত শিক্ষক-শিক্ষার্থীদের প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ, হাসপাতাল, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, আটোয়ারী রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের পিকনিকের একটি বাস (এস এল এন্টারপ্রাইজ ঢাকা মেট্রো চ ১৪-২৩৩৮) ৭০-৮০ জন শিক্ষার্থী ও শিক্ষককে নিয়ে তেঁতুলিয়ার শালবাহানহাট ইউনিয়নের রওশনপুর কাজী অ্যান্ড কাজী টি এস্টেট চা বাগানে যাচ্ছিল। রওশনপুরের কাছাকাছি কাঁচা রাস্তা পার হওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিক্ষার্থী নিহত হয়।

খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও তেঁতুলিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। দুপুরে আহতদের তেঁতুলিয়া থেকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ গোলাম আজম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এহেতেশাম রেজা, আটোয়ারীর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন সুলতানাসহ উপজেলা ও জেলা পর্যায়ের কর্মকর্তারা আহত ও নিহতদের হাসপাতালে দেখতে যান এবং চিকিৎসার খোঁজখবর নেন।

Advertisement