Beta

এলজিআরডি মন্ত্রী বললেন

পাঁচ বছরে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে

১১ জানুয়ারি ২০১৯, ২০:০৯ | আপডেট: ১১ জানুয়ারি ২০১৯, ২০:১০

শুক্রবার কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নতুন এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, সারা দেশের গ্রামে নাগরিক সুবিধার সব কিছু পৌঁছে দেওয়া হবে। আগামী পাঁচ বছর হবে বাঙালি জাতির জীবনে অত্যন্ত চমকপ্রদ সময়। আগামী পাঁচ বছরে সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দেওয়া হবে।

আজ শুক্রবার বিকেলে নিজ এলাকা কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে প্রশাসনের গার্ড অব অনার গ্রহণ শেষে সাংবাদিকদের সামনে এসব কথা বলেন নবনিযুক্ত এলজিআরডি মন্ত্রী। উপজেলা পরিষদ চত্বরে তিনটি গাছের চারা রোপন করেন তিনি।

এলজিআরডি মন্ত্রী বলেন, ‘আমাদের গ্রামে নগরের সব সুবিধা পৌঁছে দিতে হবে। সে অঙ্গীকার নিয়ে যে যাত্রা আরম্ভ হয়েছে, সে যাত্রার বেশির ভাগ অংশ আমি যে মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছি সে মন্ত্রণালয়ের ওপর বর্তায়। কাজ আরম্ভ করেছি। ইনশা আল্লাহ আগামী পাঁচ বছর বাঙালি জাতির জীবনে অত্যন্ত চমকপ্রদ পাঁচ বছর এবং সারা পৃথিবীকে তাক লাগায়ে দেওয়ার মতো পাঁচ বছর। গ্রামগঞ্জে সর্বত্র উন্নত জীবনের সুযোগসুবিধা পৌঁছায়ে দিব।’

মন্ত্রীকে অভ্যর্থনা অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তারা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement