Beta

বাবার জন্য নৌকায় ভোট চাইলেন সন্তানরা

২৭ ডিসেম্বর ২০১৮, ১১:৩৩

গতকাল বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মাদারীপুর-১ (শিবচর) আসনের নৌকার প্রার্থী নূর-ই আলম চৌধুরীর জন্য ভোট চাইলেন তাঁর সন্তানরা। ছবি : এনটিভি

মাদারীপুর-১ (শিবচর) আসনের নৌকার হেভিওয়েট প্রার্থী নূর-ই আলম চৌধুরীর জন্য ভোট চাইলেন তাঁর সন্তানরা।

গতকাল বুধবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত দলীয় নেতাকর্মীদের পাশাপাশি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ঘুরে নৌকার পক্ষে ভোট চান নূর-ই আলমের মেয়ে সারাফ আনিকা চৌধুরী (রামিশা), পারিশা চৌধুরী, আরমিনা চৌধুরী, সুনয়না চৌধুরী ও ছেলে রাইদ চৌধুরীসহ পরিবারের সদস্যরা।

প্রথমবারের মতো ভোটের মাঠে প্রিয় নেতার সন্তানদের পেয়ে নেতাকর্মী ও ভোটারদের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

শিবচর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড, ৩ নম্বর ওয়ার্ডের গুয়াতলা, গুয়াতলা বাহেরচর, ৫ নম্বর ওয়ার্ড ও ৬ নম্বর ওয়ার্ড ঘুরে এলাকার নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণির ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চান তাঁরা। এ ছাড়া শিবচর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের গুয়াতলা বাহেরচর এলাকায় পৌর মেয়র আওলাদ হোসেন খানের বাড়ির পাশে এক উঠান বৈঠকে উপস্থিত থেকে জনসাধারণের কাছে নৌকায় ভোট চান নূর-ই আলমের বড় মেয়ে সারাফ আনিকা চৌধুরী (রামিশা)।

এ সময় উপস্থিত ছিলেন শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, থানা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক মেয়র আ. লতিফ মোল্লা প্রমুখ।

এর আগে বিকেলে পৌরসভার কেরানীবাট এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজখবর নেন নূর-ই আলমের সন্তানরা এবং আগামীতেও তাঁদের পাশ দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন তাঁরা।

এ সময় নূর-ই আলমের বড় মেয়ে সারাফ আনিকা চৌধুরী ভোটারদের উদ্দেশে বলেন, ‘এবারের জাতীয় নির্বাচন আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাই সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আপনাদের মূল্যবান ভোট পেলেই আমার বাবা বিজয়ী হবেন। আমরা আপনাদের কাছে আমার বাবার জন্য ভোট প্রার্থনা করছি।’

Advertisement