Beta

ঝালকাঠিতে বিএনপি প্রার্থীর গাড়িতে হামলা, নেতাকর্মীদের মারধর

১৩ ডিসেম্বর ২০১৮, ২০:৩০

হামলার শিকার নিজের ভাঙা গাড়ির পেছনে ঝালকাঠি-২ আসনের বিএনপি মনোনীত প্রার্থী জীবা আমিনা খান (বাঁয়ে)। ছবি : এনটিভি

ঝালকাঠি-২ আসনের বিএনপি মনোনীত প্রার্থী জীবা আমিনা খান ও তাঁর নেতাকর্মীদের তিনটি গাড়িতে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় নেতাকর্মীদের কাছ থেকে ধানের শীষের পোস্টার ছিনিয়ে নিয়ে কর্মীদের মারধর করা হয়। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শহরের বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

বিএনপির নেতারা জানান, সকালে বিশ্বরোড এলাকার একটি বাড়ির উঠানে নির্বাচনী সভা চলছিলো। এ সময় দুর্বৃত্তরা মোটরসাইকেল মহড়া দিয়ে এসে তিনটি গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ ঘটনায় বিএনপির প্রার্থী জীবা আমিনা খান ভাঙা গাড়ি নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিতে গেলে আবারো হামলার শিকার হন। দুর্বৃত্তরা এ সময় নেতাকর্মীদের মারধর করে ধানের শীষের পোস্টার ছিনিয়ে নেয়। পরে জীবা আমিনা খান রিটার্নিং কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ করেন। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে বলে বিএনপি মনোনীত প্রার্থী অভিযোগ করেছেন।

ঝালকাঠিতে হামলার শিকার আরেকটি গাড়ি। ছবি : এনটিভি

হামলার পর বিএনপির প্রার্থী জীবা আমিনা খান সাংবাদিকদের বলেন, কেন আমাদের গাড়ি ভাঙবে? কেন আমাদের নেতাকর্মীদের হয়রানি করবে? কেন আমাদের আজকে পুলিশসহ প্রশাসনও আমাদের হয়রানি করছে? কিসের জন্য? আজকে তারা প্রশাসন নিয়ে ও গুণ্ডালীগ নিয়ে তারা এসব করবে। রাজনীতি কি গুণ্ডাদের দিয়ে হবে?’

হামলার অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জেরে নিজেরাই গাড়ি ভাঙচুর করে বিএনপির প্রার্থী অপপ্রচার চালাচ্ছে।

Advertisement