Beta

নারায়ণগঞ্জে দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

১১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৩৪

নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জ উপজেলায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের বন্দর ও রূপগঞ্জ উপজেলায় দুই ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোর রাতে লাশগুলো উদ্ধার করে পুলিশ।

নিহতদের নাম ইব্রাহিম হোসেন ও রাজা মিয়া। তাঁরা ডাকাত দলের সদস্য এবং তাঁদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম শাহীন মণ্ডল জানান, উপজেলার সোনাচরা এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে আজ ভোর রাতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

পুলিশের দাবি, ডাকাতদের গুলিতেই গুলিবিদ্ধ হয়ে ইব্রাহিম হোসেন নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন। পরে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। নিহত ইব্রাহীমের বাড়ি রূপগঞ্জ উপজেলায়।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শ্যুটারগান, ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে।

এদিকে, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, একই রাতে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল ৮ নম্বর সেক্টর এলাকায় মালামাল ভাগাভাগি নিয়ে দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হয়। এ সময় রাজা মিয়া নামের একজন গুলিবিদ্ধ হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

রাজা মিয়াও ডাকাতদলের সদস্য বলে ধারণা পুলিশের। তবে, তারা রাজা মিয়ার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়্যান শ্যুটারগান উদ্ধার করেছে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement