Beta

বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না : কাদের

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২০

আজ শনিবার বিকেল ৪টায় বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপি এখন মরা গাঙ। বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। তার পরেও যদি কোনোভাবে বিএনপি ক্ষমতায় আসে, তাহলে বিএনপি দেশের মধ্যে রক্তের বন্যা বয়ে দিবে।’

আজ শনিবার নির্বাচনী ট্রেনযাত্রায় উত্তরবঙ্গে যাওয়ার সময় বিকেল ৪টায় বগুড়ার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি গত ১০ বছরে কোনো আন্দোলন গড়ে তুলতে পারেনি। আগামীতেও বিএনপির আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে পারবে বলে মনে হয় না।’ এ সময় আগামী নির্বাচনে জয়ী হতে আওয়ামী লীগের সব নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে এক সঙ্গে কাজ করতে আহ্বান জানান তিনি।

আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট শেখ কুদরত ই-ইলাহী কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম  সাধারণ সম্পাদক সাংসদ জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক সাংসদ খালিদ মাহমুদ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংসদ ড. হাছান মাহমুদ, বিএম মোজাম্মেল হক, অসীম কুমার উকিল, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আনোয়ার হোসেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রিপু, আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement