Beta

উত্তরবঙ্গে আওয়ামী লীগের নির্বাচনী ট্রেনযাত্রা শুরু

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:১৬ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৪

নিজস্ব প্রতিবেদক
ট্রেনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ দলটির নেতারা। ছবি : এনটিভি

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন ও সাফল্যের কথা তৃণমূলে পৌঁছে দেওয়ার জন্য ট্রেনে করে উত্তরবঙ্গ সফর শুরু করেছে দলটি। আজ শনিবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে নীলসাগর এক্সপ্রেসে করে দলটির কেন্দ্রীয় নেতারা নীলফামারীর উদ্দেশে ঢাকা ত্যাগ করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ সফরের নেতৃত্ব দিচ্ছেন। এরই মধ্যে টাঙ্গাইল স্টেশনে একটি পথসভায় বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের। নীলফামারী পৌঁছানোর আগে সিরাজগঞ্জ, ঈশ্বরদী, নাটোর, সান্তাহার, জয়পুহাট এবং সৈয়দপুরে পথসভা করার কথা থাকলেও এই সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা।

যাত্রা শুরুর আগে কমলাপুর রেল স্টেশনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, একটি আধুনিক ও যুগোপযোগী রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগকে জনগণের সামনে তুলে ধরার জন্যই তাঁদের এই সফর।

কাদের বলেন, ‘আমরা অলরেডি সিলেট ঘুরে এসেছি। কুতুবদিয়া থেকে তেঁতুলিয়া পর্যন্ত বিস্তৃত বাংলাদেশ—আমরা তৃণমূলে শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দেব। দলকে ঐক্যবদ্ধ করব, শক্তিশালী করব, স্মার্টার করব, স্ট্রিমলাইনিং করব ফর দি নেক্সট জেনারেল ইলেকশন।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement