Beta

‘পিরোজপুরে ২ হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে’

০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩৪

আজ শুক্রবার দুপুরে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্যে দেন এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘এক সময় সারা দেশের বাজেট ছিল সাত হাজার কোটি টাকা। এখন শুধু পিরোজপুর জেলাতেই প্রায় দুই হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে। দেশ যে এগিয়ে গেছে এটাই তার প্রমাণ।’

আজ শুক্রবার দুপুরে পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এ কথা বলেন।

ভাণ্ডারিয়া উপজেলা পরিষদ সম্প্রসারিত চারতলা প্রশাসনিক ভবন ও হলরুমটি নির্মাণে ব্যয় হয়েছে  পাঁচ কোটি এক লাখ ৩৯ হাজার ৪৪১ টাকা।

ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীন আক্তার সুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জাতীয় পার্টির (জেপি) যুগ্ম মহাসচিব মনিরুল হক মনি জমাদ্দার, উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম, ভাণ্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুল রশিদ খসরু।

এ সময় আরো উপস্থিত ছিলেন এলজিআরডি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী খলিলুর রহমান, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. মোস্তাফিজুর রহমান ও পুলিশ সুপার আ. সালাম কবির প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement