Beta

ভৈরবে বাসচাপায় একজন নিহত, চালকসহ বাস আটক

০৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৩

কিশোরগঞ্জের ভৈরবে বাসের চাপায় আশরাফুল আলম মিলন (বাঁয়ে) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। স্থানীয় লোকজন বাস ও বাসের চালক বাছিরকে আটক করেছে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবের বাসস্ট্যান্ড সংলগ্ন নিউটাউন মোড় এলাকায় আজ বুধবার বিকেলে বাসের চাপায় আশরাফুল আলম মিলন (৩৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত মিলন মডার্ন ইলেকট্রিক্যাল ওয়ার্কস কোম্পানির মারকুইজ ওয়াটার পাম্পের আঞ্চলিক ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। স্ত্রী শাহিনা আলম ও একমাত্র ছেলে আনান আলমকে (৫) নিয়ে শহরের নিউটাউন এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তিনি বরিশালের মুলাদী উপজেলার চরলক্ষ্মীপুর গ্রামের শাহ আলম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, আজ বিকেল সাড়ে ৫টার দিকে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী সাব্বির পরিবহনের একটি দ্রুতগামী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৬১৪১) আশরাফুল আলম মিলনকে চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন বাসটিকে ধাওয়া করে লক্ষ্মীপুর মিন্টু মিয়া ফিলিং স্টেশন এলাকায় আটক করে ভাঙচুর করে। এ সময় বাসের চালক বাছিরকে (৪৫) আটক করে জনতা। বাছিরের বাড়ি কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার বড়চর গ্রামে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ আশরাফুলের লাশ উদ্ধারসহ আটক বাস ও চালককে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তরিকুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। নিহতের স্ত্রী শাহিনা আলম ছাড়া এখন পর্যন্ত আর কোনো স্বজন থানায় যোগাযোগ করেননি। চালক থানা হেফাজতে আছেন। নিহতের স্বজনদের সঙ্গে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement