Beta

নিরাপদ সড়ক নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে পুলিশের মতবিনিময়

০৪ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৩৫

সুনামগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সম্মেলন কক্ষে আজ মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে মতবিনময় সভার আয়োজন করা হয়। ছবি : এনটিভি

সুনামগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে নিরাপদে সড়ক পারাপারের জন্য জেব্রাক্রসিংয়ের উদ্বোধন করা হয়েছে। পরে শিক্ষার্থীদের সঙ্গে নিরাপদ সড়ক বিষয়ে সচেতনতামূলক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সম্মেলন কক্ষে জেলা পুলিশের আয়োজনে এই মতবিনময় সভার আয়োজন করা হয়। এর আগে কলেজের সামনের মূল সড়কে জেব্রাক্রসিংয়ের উদ্বোধন করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন জেলা পুলিশ সুপার (এসপি) বরকতুল্লাহ খান, অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন সিকদার, হায়াতুন নবী প্রমুখ।

এসপি বরকতুল্লাহ খান বলেন, অদক্ষ চালকদের বেপরোয়া গাড়ি চালানোর কারণে সড়কে দুর্ঘটনা বেড়েই চলেছে। তবে শুধু যে চালক দায়ী, তাও কিন্তু নয়। এর জন্য জনগণের অসচেতনতাও দায়ী। তাই শিক্ষার্থীরা দায়িত্ব নিয়ে মানুষকে সড়ক পারাপার ও ব্যবহারের ব্যাপারে সচেতন করে তুলতে পারে।

রাস্তা পারাপারের সময় জেব্রাক্রসিং ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে এসপি বলেন, মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে পারলেই সড়কে দুর্ঘটনা কিছুটা রোধ করা যাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement