Beta

মাসহ বাসের ধাক্কায় আহত সেই শিশু মারা গেছে

৩০ আগস্ট ২০১৮, ০৯:৫০ | আপডেট: ৩০ আগস্ট ২০১৮, ১১:০৯

সাবিনা ইয়াসমিন শ্যামলী, কুষ্টিয়া
শিশু আকিফা খাতুন। ছবি : এনটিভি

কুষ্টিয়ায় মায়ের কোলে চড়ে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় আহত এক বছর বয়সী শিশু আকিফা খাতুন মারা গেছে। আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। মোবাইল ফোনে বিষয়টি জানিয়েছেন নিহত আকিফার বাবা হারুনুর রশিদ।

গত মঙ্গলবার দুপুরে কুষ্টিয়ার চৌড়হাস এলাকায় পথচারী মা-মেয়েকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। এতে মা রিনা বেগম ও শিশু আকিফা গুরুতর আহত হয়। ঘটনাটি পাশের একটি সোনার দোকানের সিসি টিভি ক্যামেরায় ধরা পড়ে। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, রাজশাহী থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে আসা গঞ্জেরাজ পরিবহনের বাসটি ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিল। এই সময় মা রিনা বেগম তাঁর সন্তানকে কোলে নিয়ে ওই বাসের সামনে দিয়ে যাচ্ছিলেন। হঠাৎ কোনো হর্ন ছাড়াই চালক বাসটি চালিয়ে মা-মেয়েকে ধাক্কা দিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহত মা-মেয়েকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। সেখানে শিশুটির অবস্থার অবনতি হওয়ায় তাকে ও তার মাকে সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকাতে স্থানান্তর করা হয়।

এ ঘটনার সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ফুঁসে উঠে কুষ্টিয়ার সচেতন মহল। আলোচিত এ ঘটনায় বাসচালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঘটনাস্থল কুষ্টিয়ার চৌড়হাসে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় মানববন্ধন করে স্কুলের শিক্ষার্থী, সাংবাদিক ও স্থানীয় সচেতন এলাকাবাসী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement