Beta

চুয়াডাঙ্গা বিএনপির আহ্বায়ক অহিদুল গ্রেপ্তার

২০ আগস্ট ২০১৮, ২১:৪০

গ্রেপ্তারের পর পুলিশের গাড়িতে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর চেয়ারম্যান অহিদুল ইসলাম বিশ্বাস। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর চেয়ারম্যান অহিদুল ইসলাম বিশ্বাসকে (৬৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে শহরের বুজরুকগড়গড়ি মাদ্রাসাপাড়ার নিজ বাড়ি থেকে সদর থানা পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, ২০১৭ সালের ৯ জুন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের শাহ আলম ও রেজাউল করিমের বাড়িতে একদল লোক রাষ্ট্রবিরোধী গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে এবং বাকিরা পালিয়ে যান। ওই মামলায় পলাতক আসামি অহিদুল ইসলাম বিশ্বাস। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে আজ বিকেলে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) বিএম আফজাল হোসেন বিএনপি নেতা অহিদুল ইসলামকে আমলী আদালতে পাঠান। আদালত তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সহকারী পুলিশ সুপার ( সদর) আহসান হাবীব বলেন, বিশেষ ক্ষমতা আইনের একটি মামলার পলাতক আসামি হিসেবে অহিদুল ইসলাম বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। মামলাটি হচ্ছে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫/২৫ খ ধারার অভিযোগে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement