Beta

কুষ্টিয়ায় হুন্ডি ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

১৮ আগস্ট ২০১৮, ১৪:০৮

সাবিনা ইয়াসমিন শ্যামলী, কুষ্টিয়া
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হোসেনাবাদ সর্দারপাড়ায় নিহত ব্যক্তির বাড়ির সামনে লোকজনের ভিড়। ছবি : এনটিভি

কুষ্টিয়ায় গলা কেটে হত্যা করা এক হুন্ডি ব্যবসায়ীসহ দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর ও মিরপুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

দৌলতপুর থানার উপপরিদর্শক (এসআই) শাহাদত হোসেন জানান, উপজেলার হোসেনাবাদ সর্দারপাড়ার নিজের বাড়ির দোতলার একটি কক্ষ থেকে মনিরুল ইসলামের (৫২) গলা কাটা লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা তাঁর গলা কেটে মৃত্যু নিশ্চিত করে চলে গেছে। সকালে বাড়ির অন্য সদস্যরা টের পেয়ে পুলিশকে খবর দেয়। তবে কারা এ হত্যাকাণ্ডে জড়িত তা এখনো জানা যায়নি।

নিহত মনিরুল হোসেনাবাদ সেন্টারপাড়া এলাকার বাসিন্দা। তাঁর বাড়িতে শোকের মাতম চলছে।

অপরদিকে, পোড়াদহ রেলওয়ে থানার (ওসি) আব্দুল আজিজ জানান, স্থানীয়দের দেওয়া খবরে আজ সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর পশুহাট রেলগেট সংলগ্ন মিরপুর-পোড়াদহ রেল লাইনের ওপর থেকে অজ্ঞাতপরিচয় এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার পরিচয় এবং কীভাব মারা গেছে তা জানা যায়নি।

ধারণা করা হচ্ছে নিহত যুবক ঘুমন্ত অবস্থায় ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তার কাছে ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড লেখা সংবলিত একটি প্রত্যয়নপত্র পাওয়া গেছে। তার পরিচয় লেখা না থাকলেও সে মানসিক প্রতিবন্ধী উল্লেখ রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement