Beta

মাদারীপুরে জাতীয় শোক দিবস পালিত

১৫ আগস্ট ২০১৮, ১১:৪৫

জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুরে আয়োজিত শোকর‍্যালিতে শিক্ষার্থীরা। ছবি : এনটিভি

নানা আয়োজনে মাদারীপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। মাদারীপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ ছাড়া শোকর‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ বুধবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে মাদারীপুর জেলা প্রশাসন এবং আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠন।

পরে স্বাধীনতা অঙ্গন থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে একই স্থানে এসে শেষ হয়। মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামের নেতৃত্বে সরকারি-বেসরকারি কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় পাঁচহাজার লোক শোক র‌্যালিতে অংশ নেয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে প্রমুখ। এ সময় আওয়ামীলীগের নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধরা উপস্থিতি ছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement