Beta

ভোট দিতে ভুল করলে অন্ধকারে পর্যবসিত হবো : এলজিআরডি মন্ত্রী

১২ আগস্ট ২০১৮, ১৭:০৩

ফরিদপুরে রোববার এক অনুষ্ঠানে অসহায় নারীদের অর্থ সহায়তা দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘জাতীয় নির্বাচনে ভোট দেওয়ার সিদ্ধান্তে ভুল করলে যে অন্ধকারে আওয়ামী লীগ সরকার গঠনের আগে ছিলাম, সেখানেই পর্যবসিত হবো আবার আমরা।’ তিনি আরো বলেন, ‘আর সঠিক জায়গায় ভোট দিতে পারলে আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ রেখে যেতে পারব।’

আজ রোববার ফরিদপুরের সদর উপজেলার জলবায়ু সহনশীল গ্রামীণ অবকাঠামো প্রকল্প ও রুরাল এমপ্লয়মেন্ট অ্যান্ড রোড মেইনটেন্যান্স প্রোগ্রাম-২-এর আওতায় দুস্থ, অসহায়দের চুক্তিবদ্ধ নারী কর্মীদের মধ্যে অর্থ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

স্থানীয় সরকার মন্ত্রী বলেন, নির্দিষ্ট লক্ষ্যমাত্রা নিয়ে দেশ এগিয়ে যাচ্ছে, লক্ষ্য অর্জিত হলে দেশে দরিদ্র জনগোষ্ঠী থাকবে না। সবারই উপার্জনের সুযোগ থাকবে, মাথা গোঁজার ঠাঁই থাকবে।

দুপুরে ফরিদপুরের বদরপুরে নিজ বাড়ির আঙিনায় ৭৭৬ জন নারীর হাতে ৭৭ লাখ টাকার চেক তুলে দেন মন্ত্রী।

ফরিদপুরের সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান সভার সভাপতিত্ব করেন।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, এলজিইডির ফরিদপুরের সুপারিনটেনডেন্ট প্রকৌশলী আবদুস সালাম মণ্ডল অনুষ্ঠানে বক্তব্য দেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement