Beta

টাকার লোভ দেখিয়ে ২ শিশুকে যৌন নির্যাতন

১০ আগস্ট ২০১৮, ২০:০৫

নিজস্ব সংবাদদাতা

রাজধানীর লালবাগে একই ভবনের দুই স্কুলছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই দুই শিশুকে আজ শুক্রবার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনাটি গত মঙ্গলবার দুপুরে ঘটে।

গ্রেপ্তার ব্যক্তির নাম শুক্কুর আলী (৩০)।

মামলার বরাত দিয়ে স্বজনরা জানান, লালবাগে একটি ভবনের চারতলায় থাকে সাত বছর বয়সী মেয়েটি। সে চতুর্থ শ্রেণির ছাত্রী। একই বাসার নিচতলায় থাকে নয় বছরের আরেক শিশু। সে একই স্কুলের তৃতীয় শ্রণিতে পড়ে।

নির্যাতিত এক শিশুর বাবা দাবি করেন, গত মঙ্গলবার দুপুর ২টার দিকে ভবনের দ্বিতীয়তলার শুক্কুর আলী ১০০ টাকার লোভ দেখিয়ে সাত বছর বয়সী শিশুকে রুমে নিয়ে যান। সেখানে তাকে যৌন নির্যাতন করেন শুক্কুর আলী। একই সময় অপর শিশুটিও সেখানে গেলে তাকেও নির্যাতন করেন তিনি।

পরে শিশু দুটি সবাইকে ঘটনা বলে দিলে স্থানীয় বিচার সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। কোনো সমাধান না হলে গতকাল বৃহস্পতিবার লালবাগ থানায় মামলা করেন এক শিশুর বাবা।

লালবাগ থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, গতকাল বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করে সাত বছর বয়সী শিশুটির বাবা। পরে মামলায় অভিযুক্ত শুক্কুর আলীকে গ্রেপ্তার করা হয়। শিশু দুটিকে ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

এসআই আরো জানান, এর আগেও একাধিকবার শুক্কুর আলী সাত বছরের শিশুটিকে যৌন নির্যাতন করেছে বলে শিশুটি জানিয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement