Beta

শিশুকে গণধর্ষণ শেষে হত্যা, চারজনের মৃত্যুদণ্ড

০৫ আগস্ট ২০১৮, ১৪:২২

সিলেটের কানাইঘাট উপজেলায় এক শিশুকে গণধর্ষণ, হত্যা ও লাশ গুমের দায়ে মৃত্যুদণ্ডাদেশ পাওয়া চার আসামির মধ্যে তিনজনকে আজ রোববার কারাগারে নিয়ে যায় পুলিশ। ছবি : এনটিভি

সিলেটের কানাইঘাট উপজেলায় এক শিশুকে গণধর্ষণ, হত্যা ও লাশ গুমের দায়ে চারজনকে মৃত্যুদণ্ডে দণ্ডিত করেছেন আদালত। সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম এবং শিশু আদালতের বিচার এ এম জুলফিকার হায়াত আজ রোববার দুপুরে এই রায় দেন।

সিলেটের অতিরিক্ত জেলা জজ ও শিশু আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মো. ফখরুল ইসলাম জানান, ২০১৬ সালের ২৬ সেপ্টেম্বর কানাইঘাটের এরালিগুল গ্রামের ১২ বছরের শিশু সুলতানা বেগম মক্তবে ইসলামী শিক্ষা গ্রহণ শেষে বাড়ি ফিরছিল। তখন অভিযুক্তরা তাকে ডেকে নিয়ে গণধর্ষণ শেষে গলা টিপে হত্যা করে লাশ মাটি চাপা দেয়।

এ ঘটনায় সুলতানার ভাই একলিম উদ্দিন কানাইঘাট থানায় আবুল উদ্দিন, রাসেল আহমদ, সাদেক উদ্দিন ও বাবুল আহমদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলার ১৪ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত চার অভিযুক্তকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের নির্দেশ দেন।

আসামিদের মধ্যে বাবুল আহমদ ঘটনার পর থেকে পলাতক। এ রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবে বলে জানিয়েছেন আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ আজম খান।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement