Beta

বান্দরবানের লামায় নৌকা ডুবে তিনজন নিখোঁজ

০৪ আগস্ট ২০১৮, ২০:৩৬

বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদীতে নৌকা ডুবে তিনজন পাহাড়ি নিখোঁজ রয়েছেন। এ সময় নদী থেকে ১৪ জনকে উদ্ধার করা হয়েছে। আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, লামা উপজেলার লামারমুখ এলাকায় মাতামুহুরী নদীতে একটি নৌকা ১৭ জন যাত্রী নিয়ে ডুবে যায়। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা ঝাপিয়ে পড়ে আহত অবস্থায় ১৪ জন যাত্রীকে উদ্ধার করে। তবে এখনো নিখোঁজ রয়েছেন তিনজন যাত্রী। এঁরা হলেন পোপা মৌজার বাসিন্দার মেনথ্রে ম্রো (২৯), রেংখাং ম্রো (৩৫) ও লুলেক ম্রো (৩৪)। নিখোঁজদের উদ্ধারে অভিযান চালাচ্ছে সেনাবাহিনী, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূরে এ জান্নাত রুমিসহ প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আপেলা রাজু নাহা জানান, লামা বাজার থেকে কেনাকাটা করে সদর ইউনিয়নের পোপা মৌজায় যাওয়ার পথে ম্রো সম্প্রদায়ের ১৭ জন যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে যায়। এ ঘটনায় ১৪ জন যাত্রীকে উদ্ধার করা গেলেও তিনজন যাত্রী এখনো নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে তৎপরতা চলছে। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এখনো ঘটনাস্থলে না পৌছায় উদ্ধার তৎপরতা কিছুটা ব্যাহত হচ্ছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement