Beta

ফোন রেকর্ডের ক্লু ধরে আ .লীগ নেতার হত্যাকারী গ্রেপ্তার

২৫ জুলাই ২০১৮, ২৩:২৬

পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের রাধাকান্তপুর কাজীপাড়ার আওয়ামী লীগ নেতা শাহজাহান মণ্ডল (৪৫) হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তির নাম মো. সিদ্দিক কাজী (৪০)।

পাবনা থানার পরিদর্শক (তদন্ত) জালাল উদ্দিন জানান, গত ৯ জুলাই রাতে পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য শাহজাহান মণ্ডলকে মুঠোফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর তাঁকে মো. হানাই সরদার ইটের ভাটায় নিয়ে গিয়ে গলা কেটে হত্যা করা হয়। পরে লাশ সেখানেই ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরের দিন সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পাবনা থানা পুলিশ লাশ উদ্ধার করে।

ওই দিনই নিহতের ছেলে মো. রায়হান মণ্ডল বাদী হয়ে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা করেন। পরে হত্যাকাণ্ডের ক্লু খুঁজতে মাঠে নামে পুলিশ। একপর্যায়ে মোবাইল ফোনের সূত্র ধরে, গত ২৩ জুলাই ওই গ্রাম থেকে সিদ্দিক কাজীকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা জালাল উদ্দিন।

পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিক ওই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন বলে জানিয়েছেন। এরপর গতকাল বিকেলে তাঁকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement