Beta

ফরিদপুরে এলজিআরডি মন্ত্রী বললেন

আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আসতে হবে

২০ জুলাই ২০১৮, ১৬:৫১

ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়ি আফসানা মঞ্জিল চত্বরে আজ শুক্রবার আয়োজিত এক মতবিনিময় সভায় এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। ছবি : এনটিভি

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারকে আবার ক্ষমতায় আসতে হবে। গত দুবারে যে পরিমাণ উন্নয়ন দেশে হয়েছে, সেই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে এর কোনো বিকল্প নেই বলে তিনি জানান।

আজ শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুর এলাকার নিজ বাড়ি আফসানা মঞ্জিল চত্বরে এক মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন। দলীয় নেতাকর্মী ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে ওই মতবিনিময় সভার আয়োজন করে ফরিদপুর কোতোয়ালি থানা আওয়ামী লীগ।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, বাংলাদেশ এখন উন্নয়ন বিশ্বের মধ্যে উন্নয়নের বিস্ময়। আর উন্নয়নের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

ফরিদপুর কোতোয়ালি থানা আওয়ামী লীগের সভাপতি মো. রাজ্জাক মোল্লা সভায় সভাপতিত্ব করেন। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবুল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, কেন্দ্রীয় কৃষক লীগের সহসভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান লেভী, জেলা যুবলীগের আহ্বায়ক এস এম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement