Beta

লক্ষ্মীপুরে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে ইটভাটার মাঝি খুন

১৮ জুন ২০১৮, ১৭:০৭

লক্ষ্মীপুর সদর উপজেলায় নিহত আবু ছায়েদের মরদেহ আজ সোমবার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়। ছবি : এনটিভি

লক্ষ্মীপুর সদর উপজেলায় সুদের টাকা পরিশোধ নিয়ে দ্বন্দ্বের জেরে আবু ছায়েদ নামের এক ব্যক্তিকে খুন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাগর উদ্দিন নামের একজনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে সদর উপজেলার কুশাখালীর নলডগী গ্রাম থেকে আবু ছায়েদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত আবু ছায়েদ স্থানীয় একটি ইটভাটায় মাঝি (শ্রমিকদের দলনেতা) হিসেবে কাজ করতেন। তিনি নলডগী গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, স্থানীয় বাসিন্দা সুদ ব্যবসায়ী বেলাল উদ্দিনের কাছ থেকে আবু ছায়েদ সুদের ওপর টাকা ধার নেন। সম্প্রতি সব টাকা পরিশোধ করা হলেও, আরো টাকা পাওনা আছে বলে দাবি করেন বেলাল। এ নিয়ে গতকাল রোববার সন্ধ্যায় আবু ছায়েদ ও বেলালের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে আবু ছায়েদকে মোবাইল ফোনে ডেকে নিয়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযোগ স্বজনদের।

সকালে স্থানীয়রা বাড়ির সামনে আবু ছায়েদের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জাফর আহমদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে প্রাথমিকভাবে সুদ ব্যবসায়ী বেলালের ছোট ভাই সাগরকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement