Beta

অসুস্থ ভাতিজার পক্ষে বস্ত্র বিতরণ করলেন বাণিজ্যমন্ত্রী

১২ জুন ২০১৮, ২০:৪১

আজ মঙ্গলবার দুপুরে ভোলার দৌলতখান পৌরসভায় ঈদ উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি : এনটিভি

২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি যে ভুল করেছে সেই ভুল আগামীতে করবে না বলে মনে করেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। যথাসময়ে নির্বাচন হবে বলেও উল্লেখ করেন তিনি।

আজ মঙ্গলবার দুপুরে ভোলার দৌলতখান পৌরসভায় ঈদ উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুলের পক্ষে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তোফায়েল আহমেদ। ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল অসুস্থ হয়ে বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন। তিনি তোফায়েল আহমেদের ভাইয়ের ছেলে। ভাতিজার পক্ষে আজ বাণিজ্যমন্ত্রী স্থানীয়দের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেন।

বিএনপি ভারতের বিচ্ছিন্নতাবাদীদের অস্ত্র সরবরাহ করেছে অভিযোগ করে মন্ত্রী বলেন, ‘ভারত জানে আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক অসাম্প্রদায়িক দল। স্বাধীনতার মধ্য দিয়ে ভারতের সাথে আমাদের সম্পর্ক। ভারতের সাথে বিভিন্ন সমস্যা আমরা যথেষ্ট যোগ্যতার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাধান করেছেন। সুতরাং নির্বাচন হবে। আমরা মনে করি ২০১৪ সালে নির্বাচন না করে বিএনপি যে ভুল করেছে সেই ভুল আগামীতে করবে না। বিএনপি যদি আগামী নির্বাচনে না আসে এই দলের অস্তিত্ব বাংলাদেশে থাকবে না। সেই জন্য বিএনপি এই নির্বাচনে অংশগ্রহন করবে। অবাধ নিরপেক্ষ অংশগ্রহনমুলক নির্বাচন হবে।’

এর আগে মন্ত্রী দৌলতখান পৌরসভা, জয়নগর, ভবানীপুরসহ অন্তত ছয়টি ইউনিয়নের মানুষের মধ্যে ১২ হাজার ঈদ বস্ত্র বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মো. মুজাহিদুল ইসলাম, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement