Beta

পিরোজপুরে সদ্য ঘোষিত ছাত্রদলের কমিটি বাতিলের দাবি

১১ জুন ২০১৮, ১৮:৩০ | আপডেট: ১১ জুন ২০১৮, ১৮:৩৩

আজ সোমবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবি জানান সংগঠনটির নেতারা। ছবি : এনটিভি

পিরোজপুরে সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের কমিটি বাতিলের দাবি জানিয়েছেন সংগঠনটির নেতারা। কমিটি বাতিলের দাবিতে আজ সোমবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে তারা সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রদলের জ্যেষ্ঠ সহসভাপতি মো. তানজিদ হাসান শাওন অভিযোগ করে বলেন, ‘অযোগ্য ও বিতর্কিতদের নেতৃত্বে রেখে ছাত্রদলের জেলা কমিটি করা হয়েছে। বিগত দিনের সরকার বিরোধী আন্দোলনে যারা রাজপথে সোচ্চার ছিল, তারা এই কমিটিতে স্থান পায়নি। এমনকি জেলা বিএনপির নেতাদের উপেক্ষা করে কেন্দ্রের কয়েকজন ছাত্রনেতা পিরোজপুর জেলা কমিটি ঘোষণা করেছেন।’

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত অন্য নেতারাও অভিযোগ করে জানান, বর্তমান কমিটির নির্বাচিত সাধারণ সম্পাদক বদিউজ্জামান শেখ রুবেল বিবাহিত। তাঁর বিরুদ্ধে বিভিন্ন ধরনের বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে বলেও তারা জানান। কমিটির সভাপতি হাসান আল মামুনের বিরুদ্ধে থানায় কোনো রাজনৈতিক মামলা এমনকি একটি সাধারণ ডায়েরিও (জিডি) নেই। তাই অবিলম্বে এই কমিটিকে বাতিল করে দলের ত্যাগী নেতাদের নিয়ে কমিটি গঠন করার আহ্বান জানান ছাত্রদলের এই নেতাকর্মীরা।

এই কমিটি বাতিল না করলে কমিটির অন্য সদস্যরা পদত্যাগ করবেন বলেও  ঘোষণা দেন। এমনকি এই কমিটির অধীনে কোনো রাজনৈতিক কর্মকাণ্ডে অংশ নেবেন না বলেও তারা জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমান কমিটির সহসভাপতি ইমরান আহমেদ সজীব, সহসভাপতি খায়রুজ্জামান বাবু ও আতিকুর রহমান পারভেজ।

দীর্ঘ আট বছর পর গত ৫ জুন হাসান আল মামুনকে সভাপতি ও বদিউজ্জামান শেখ রুবেলকে সাধারণ সম্পাদক করে আট সদস্য বিশিষ্ট পিরোজপুর জেলা ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement