Beta

প্রেমিকার অনুরোধে সাবেক প্রেমিকাকে খুন, দুজনের যাবজ্জীবন

২৩ এপ্রিল ২০১৮, ২১:৫৩

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার গৃহবধূ মমতাজ বেগমকে (২০) হত্যার অভিযোগে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন আদালত।

আজ সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এসএম জিল্লুর রহমান এ রায় দেন।

সাজা পাওয়া আসামিরা হলেন মঠবাড়িয়া উপজেলার হোতাখালী গ্রামের আল-আমিন সরদার ওরফে আকাশ (২৮) ও একই উপজেলার মুকুল আক্তার (২৭)। আসামিরা পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, নিহত মমতাজ বেগমের সঙ্গে আসামি আকাশের প্রেমের সম্পর্ক ছিল। পরে মঠবাড়িয়া উপজেলার চিত্রা গ্রামের ফারুক ফরাজীর সঙ্গে মমতাজ বেগমের বিয়ে হয়ে যায়। এরপর আসামি মুকুল আক্তারের সঙ্গে সম্পর্ক হয় আকাশের। মুকুল আগের প্রেমের কথা জানতে পেরে আকাশকে জানান, মমতাজকে সরিয়ে না দিলে তিনি তাঁর সঙ্গে সম্পর্ক রাখবেন না।

পরে ২০০৯ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় আকাশ ও মুকুল জরুরি কাজের কথা বলে মমতাজকে পাশ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ধান ক্ষেতে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন। এ ঘটনায় মমতাজের স্বামী ২২ নভেম্বর বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরে পুলিশ আকাশ ও মুকুলকে গ্রেপ্তার করলে তারা জামিন নিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা ২০১০ সালের ৮ ফেব্রুয়ারি দুই আসামির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে আজ দুপুরে রায় ঘোষণা করেন আদালত।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement