Beta

ঠাকুরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত

০৩ এপ্রিল ২০১৮, ২১:১৯

লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও
ঠাকুরগাঁওয়ে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ব্যক্তির মরদেহ। ছবি : এনটিভি

ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইল নামক স্থানে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য দবিরুল ইসলামের বাড়িতে সংঘটিত ডাকাতির সঙ্গে জড়িত বলে পুলিশ দাবি করেছে।

এ নিয়ে আজ মঙ্গলবার দুপুর ১২টায় প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার ফারহাত আহমেদ। তিনি জানান, ডাকাতদলের অবস্থানের খবর পেয়ে গতকাল সোমবার রাতে ২৯ মাইল এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। তাদের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছুড়ে। ডিবি পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই এক ডাকাত সদস্যের মৃত্যু হয়। এ সময় চার পুলিশ সদস্য আহত হন। তাঁরা হলেন উপপরিদর্শক খোকন (৩৬), কনস্টেবল এনামুল হক (৪২), আব্দুল মমিন (৩৫) ও জামাল (২৮)। ঘটনাস্থল থেকে দুটি রামদা ও একটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। নিহত ডাকাত সদস্যের পরিচয় এখনো জানা যায়নি।

গত ১২ মার্চ রাতে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা শহরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য দবিরুল ইসলামের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। ডাকাতরা টাকা, স্বর্ণালংকারসহ ১০ লাখ টাকার মালামাল লুট করে। পুলিশ অভিযান চালিয়ে পাঁচ  ডাকাত সদস্যকে আটক করে এবং নীলফামারীর সৈয়দপুর থেকে ২১ ভরি স্বর্ণালংকার উদ্ধার করে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement