Beta

এসএসসির প্রশ্ন ফাঁসের দায়ে তিনজনের কারাদণ্ড

০৭ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৫৫

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এসএসসির ইংরেজি দ্বিতীয়পত্র প্রশ্ন ফাঁসের দায়ে তিনজনকে আজ বুধবার বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। পরে তাঁদের কারাগারে নিয়ে যায় পুলিশ। ছবি : এনটিভি

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এসএসসির ইংরেজি দ্বিতীয় পত্র প্রশ্ন ফাঁসের দায়ে তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুম রেজা এই সাজা দেন।

ইউএনও মাসুম রেজা জানান, ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষা শুরুর আধা ঘণ্টা আগে পরীক্ষা কেন্দ্রের বাইরে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের সুব্রত বিশ্বাস (২৪), গঙ্গাসাগর গ্রামের সজিব ঘোষ (১৯) ও বালিয়াকান্দি গ্রামের সুমন মোল্যা (২০) মোবাইল ফোনে ডিভাইসয়ের মাধ্যমে প্রশ্ন ও উত্তর প্রদান করছিলেন। এ সংবাদ পেয়ে তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের মোবাইল ফোন পরীক্ষা করে ইংরেজি দ্বিতীয়পত্রের প্রশ্ন ও উত্তরসহ বিগত দিনের প্রশ্ন ও উত্তর পাওয়া যায়। তাঁরা দোষ স্বীকার করায় পাবলিক পরীক্ষাসমূহ অপরাধ আইন, ১৯৮০ এর ৯ ধারায় সুব্রত বিশ্বাস ও সুমন মোল্যাকে ছয় মাস ও সজিব ঘোষকে ১৫ দিনের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement