Beta

পাবনার শিক্ষাবিদ অধ্যাপক নূরুন্নবীর কুলখানি অনুষ্ঠিত

১২ আগস্ট ২০১৫, ২২:৩০

পাবনার বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মুহাম্মদ নূরুন্নবীর কুলখানি ও দোয়া মাহফিল আজ বুধবার শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ছবি : এনটিভি

পাবনার সর্বজনবিদিত বিশিষ্ট শিক্ষাবিদ ও পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের সাবেক অধ্যক্ষ মরহুম অধ্যাপক  মুহাম্মদ নূরুন্নবীর কুলখানি ও দোয়া মাহফিল হয়েছে। আজ বুধবার জোহরের নামাজের পর শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পাবনা জেনারেল হাসপাতাল মসজিদের পেশ ইমাম আলহাজ মাওলানা ইউনুস আলী দোয়া মাহফিল পরিচালনা করেন।  অধ্যাপক নুরুন্নবীর মেজ জামাতা ফরিদপুরের বিশিষ্ট শিল্পপতি করিম গ্রুপের চেয়ারম্যান এবং ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ মো. জাহাঙ্গীর মিয়া, বড় ছেলে পাবনার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাহমুদ উন নবী কল্লোল, মেজ ছেলে বেলজিয়ামে ইউরোপীয় কমিশনের প্রকৌশলী হাবিবুন্নবী হিল্লোল, ছোট ছেলে মিডল্যান্ড ব্যাংকের এক্সিকিউটিভ অফিসার (ক্রেডিট ইনচার্জ) রাশিদ উন নবী পাপ্পু এবং একমাত্র ভাই ডা. লুৎফর রহমান পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিলে আগত অতিথিদের স্বাগত জানান।

এদিকে অধ্যাপক নূরুন্নবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে উদীচী শিল্পীগোষ্ঠীর কেন্দ্রীয় কমিটি। আজ উদীচীর কেন্দ্রীয় সভাপতি স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত প্রবীণ সাংবাদিক কামাল লোহানী স্বাক্ষরিত শোক বার্তা পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement