Beta

বিদ্যুৎ বাঁচতে চায়, প্রয়োজন ২৫ লাখ টাকা

২৯ নভেম্বর ২০১৭, ১৩:৩২

অনলাইন ডেস্ক

পূর্ণ নাম বিদ্যুৎ চন্দ্র সরকার । তিন ভাইয়ের মধ্যে সবার ছোট বিদ্যুৎ। পেশায় রাজমিস্ত্রি। বাবা মারা যাওয়ার পরও ভালোই চলছিল বিদ্যুৎ চন্দ্র সরকারের জীবন, কিন্তু হঠাৎ তাঁর পেটব্যথা শুরু হয়। তারপর থেকে গ্যাস্ট্রিকের ট্যাবলেট খেতে থাকেন। কিন্তু দীর্ঘ ছয় মাস পর আবার সেই ব্যথা প্রচণ্ড আকারে শুরু হয়, এবার শ্বশুরবাড়ির আত্মীয়রা চিকিৎসকের কাছে নিয়ে যায় এবং চিকিৎসক বিভিন্ন পরীক্ষা করার পর পেটে টিউমার, অপারেশন করাতে হবে এবং ঢাকায় যেতে হবে বলে পরামর্শ দেন।

বড় ভাইয়ের সহযোগিতায় ঢাকায় আসার পর পুনরায় বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষা করানো হয়। বড় ভাই ঢাকা মেডিকেলে ভর্তি করান। দীর্ঘ এক মাস পর সব পরীক্ষা-নিরীক্ষার এবং লাপরোস্কপি বায়োপ্সি করার পরে রিপোর্টে ক্যানসার ধরা পড়ে। 

স্ত্রী ও এক সন্তানের জনক বিদ্যুৎ চন্দ্র সরকারের আর্থিক অবস্থা ভালো না। আর চিকিৎকরা বলেন এই চিকিৎসা অনেক ব্যয়বহুল এবং অনেকদিন লাগবে। চিকিৎসকরা বলেন ক্যামোথেরাপি দিতে হবে। প্রত্যেকটি ক্যামোথেরাপি দিতে খরচ হবে ৫০ থেকে ৬০ হাজার টাকা। যা বিদ্যুতের পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।বর্তমানে ঢাকা মেডিকেলে হেমাটলজি বিভাগে ডা. মোহাম্মদ নুরুল ফরহাদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন বিদ্যুৎ চন্দ্র সরকার। প্রত্যেক মাসে একেকটা ক্যামোথেরাপি এবং ক্যানসারের ইনজেকশন দিতে এক লক্ষাধিক টাকা খরচ হবে। যা দিনমজুর বিদ্যুৎ চন্দ্র সরকার পক্ষে সম্ভব নয়। এরই মধ্যে চিকিৎসকরা বলে দিয়েছেন বিদ্যুতের একমাত্র চিকিৎসা ক্যামোথেরাপি এবং পুরোপুরি সুস্থ হতে হলে প্রায় ২৫ লাখ টাকার প্রয়োজন।

বিদ্যুৎ চন্দ্র সরকারের পরিবার আর আত্মীয়স্বজনের পক্ষে এ ব্যয়বহুল চিকিৎসার চালিয়ে যাওয়া সম্ভব নয়। বিভিন্নজনের সহয়োগিতায় এত দিন চিকিৎসা করা হয়েছে। তা ছাড়া আগামী দিনে আবার ঢাকা মেডিকেলে ভর্তি হতে হবে হেমোটলজি বিভাগে ক্যামোথেরাপির জন্য। যদি সময়মতো ক্যামোথেরাপি দিতে না পারে তাহলে বিদ্যুৎকে বাঁচানো সম্ভব নয়।

তাই বিদ্যুৎ চন্দ্র সরকার সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে সাহায্যের জন্য আকুল আবেদন করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা :
মোবাইল নম্বর : ০১৭৬৬৬৬৬০৩৬
ব্যাংক হিসাব নম্বর : ১১৬১২৬০০৬৯৩০৬ ইবিএল, বনানী শাখা।
বিকাশ নম্বর : ০১৭৫৯১১১৩৮০ (পারসোনাল)

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement